চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে রিকশাচালকের মৃত্যু

সীতাকুণ্ড সংবাদদাতা

২ ডিসেম্বর, ২০২৩ | ১১:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মুনছুর আলী (৫৫) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২ ডিসেম্বর) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান তিনি।

 

নিহত মুনছুর আলী ওই উপজেলার কুমিরা ইউনিয়নের নুরুল আলস সওদাগর বাড়ির বাসিন্দা।

 

নিহতের ছেলে বেলাল হোসেন বলেন, আমার বাবা একজন রিকশাচালক। তিনি সুস্থ স্বাভাবিক অবস্থায় প্রতিদিনের মতো শুক্রবারও তার রিকশা নিয়ে বের হন। কিন্তু রাতে তাকে অসুস্থ অজ্ঞান অবস্থায় সোনাইছড়ি ইউনিয়নের শেয়ারীপোল এলাকায় সড়কের পাশে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

কুমিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোর্শেদুল আলম চৌধুরী বলেন, মুনছুর খুবই দরিদ্র মানুষ। রিকশা চালিয়ে সংসার চালাতেন। দুস্কৃতিকারীরা তাকে অজ্ঞান করে রিকশাটি নিয়ে যায়। পরে তাকে চিকিৎসার জন্য চমেকে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাকে খাবারের সাথে অজ্ঞান করার জন্য বিষাক্ত কিছু খাওয়ানো হয় বলে ধারণা করা হচ্ছে।

 

সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবু সাঈদ বলেন, নিহতের পরিবার সূত্রে জেনেছি মুনছুর আলীকে সড়কের পাশে পড়ে থাকতে দেখা গেছে। তিনি ভাড়ায় রিকশা চালাতেন। সেদিন রিকশা নিয়ে বের হয়েছিলেন কি না নিশ্চিত হওয়া যায়নি। আর লাশটি ময়নাতদন্ত করলে তিনি কিভাবে মারা গেছেন নিশ্চিত হওয়া যাবে। আর পরিবারবর্গ যদি কোন অভিযোগ করেন তাহলে ব্যবস্থা নেয়া হবে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট