চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রীর

মিরসরাই সংবাদদাতা

২ ডিসেম্বর, ২০২৩ | ১২:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় আরিফা জান্নাত (৬) নামে এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে শাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া ঘোনা এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আরিফা একই এলাকার মোহাম্মদ ইমাম হোসেনের কন্যা। সে স্থানীয় খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয় মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী রিনা আক্তার আঁখি।

 

প্রত্যক্ষদর্শী ও মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, সকালে আরিফা একটি অটোরিকশাযোগে বাড়ি থেকে মাদ্রাসায় যাচ্ছিল। এ সময় খেয়ারহাট বেড়িবাঁধ এলাকায় একটি দ্রুতগামী পিকআপ অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় শিশু আরিফা।

 

খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মফিজুর রহমান জানান, ছয় শিক্ষার্থী সিএনজি অটোরিকশাযোগে আরবি পরীক্ষা দিতে বাড়ি থেকে মাদ্রাসায় আসছিল। এ সময় একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরিফা নিহত হয়। এছাড়া মাদ্রাসার প্রথম শ্রেণির আরেক শিক্ষার্থী রিনা আক্তার আঁখি গুরুতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট