চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চকরিয়ায় ৬ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৩০ নভেম্বর, ২০২৩ | ১২:৫৪ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া এলাকায় হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রেজাউল করিমকে (৪২) ছয় বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রেজাউল করিম চকরিয়া থানার সওদারঘোনার সামশুল আলমের ছেলে।

 

বুধবার (২৯ নভেম্বর) রাত ১১টার দিকে কক্সবাজার জেলার চকরিয়ার চিরিংগা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, ভুক্তভোগী লুৎফুর রহমান পেশায় একজন ব্যবসায়ী এবং স্থানীয় উমখালী বাজারে মুদির দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ১৫ অক্টোবর রাতে চকরিয়া থানা এলাকায় আধিপত্য বিস্তার, নাশকতা এবং অস্থিতিশীলতা সৃষ্টিকারী রেজাউল করিম এবং অন্যান্য সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে লুৎফুর রহমানের মুদির দোকানে ডাকাতির উদ্দেশে আক্রমণ করে। এ সময় ভিকটিম তাদের প্রতিহত করার চেষ্টা করলে রেজাউল করিম এবং অন্যান্য সহযোগিরা তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ভিকটিমকে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে মুদির দোকানে থাকা নগদ টাকা এবং মালামাল নিয়ে যায়।

 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাত ১১টায় চিরিংগা এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চকরিয়া থানায় হত্যা ও মারামারি সংক্রান্ত ২ টি মামলা রয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট