চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

বান্দরবানে মনোনয়ন জমা দিলেন আ. লীগ প্রার্থী বীর বাহাদুর ও স্বতন্ত্র মংঞে প্রু

বান্দরবান প্রতিনিধি

২৯ নভেম্বর, ২০২৩ | ১১:৩৩ পূর্বাহ্ণ

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দঘন পরিবেশে বান্দরবান আওয়ামী লীগ প্রার্থী পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

 

বুধবার (২৯ নভেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের কাছে এই মনোনয়ন ফরম জমা দেন তিনি।

 

অন্যদিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজপুত্র মংঞে প্রু চৌধুরীও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন জমা দেন। মনোনয়নপত্র জমা দানের সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাসসহ দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে জাতীয় পার্টি মঞ্জু গ্রুপের সমর্থিত প্রার্থী এটিএম শহিদুল ইসলাম মনোনয়নপত্র জমা দানের কথা থাকলেও এখনো তিনি দেননি। তবে তিনি জানিয়েছেন আজকালের মধ্যেই তিনি মনোনয়ন জমা দিবেন। সাত উপজেলা ও দুটি পৌরসভা নিয়ে বান্দরবান ৩০০ নম্বর সংসদীয় আসন। ভোটার সংখ্যা ২ লাখ ৬৮ হাজার ৩০। ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এই আসনটিতে নির্বাচিত হয়ে আসছেন। বর্তমানে তিনি পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে রয়েছেন। এবারও তিনি সপ্তমবারের মতো নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেছেন।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট