চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

রাস উৎসব থেকে দুই নাতি ফিরলেও ফিরলেন না দাদা

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

২৮ নভেম্বর, ২০২৩ | ৪:২৯ অপরাহ্ণ

দাদা পরিমল কান্তি দে দুই নাতিসহ গিয়েছিলেন রাস পূর্ণিমা উপলক্ষে অনুষ্ঠিত রাস মহোৎসব দেখতে। রাতে রাস মহোৎসব দেখে প্রসাদ খেয়ে বাড়ি ফিরছিলেন দুই নাতিসহ পরিমল। তবে সড়ক পারাপারের সময় একটি যাত্রীবাহি বাসের চাপায় পরিমল নিহত হলেও অল্পের জন্য রক্ষা পান সাথে থাকা দুই নাতি। ফলে দুই নাতি ফিরলেও জীবিত ফিরলেন না দাদা পরিমল।

 

সোমবার (২৭ নভেম্বর) রাত ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী স্টেশনে এ ঘটনা ঘটে।

 

নিহত পরিমল কান্তি দে (৬৫) চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম হিন্দুপাড়া এলাকার মৃত ক্ষেমশ চন্দ্র দে’র ছেলে।

 

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, রাস পূর্ণিমা উপলক্ষে পাশ্ববর্তী হারবাং ইউনিয়নের ধর পাড়ায় রাস মহোৎসব চলছে। সোমবার রাতে দুই নাতিসহ পরিমল কান্তি দে রাস মহোৎসবে যান। ওইদিন রাতে প্রসাদ গ্রহণ শেষে বাড়ি ফিরছিলেন তারা। হারবাং স্টেশন থেকে ম্যাজিক গাড়িতে করে তারা তিনজন বরইতলী স্টেশনে নেমে যান। পরে তারা সড়ক পারাপার করতে গেলে পরিমলের সাথে থাকা দুই নাতি একটু পিছনে সরে যাওয়ায় তারা রক্ষা পেলেও বাস চাপায় নিহত হন পরিমল। খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পরিমলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাসটি চিহ্নিত করার চেষ্টা চলছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট