চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সীতাকুণ্ড আ. লীগের সভাপতির বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

সীতাকুণ্ড সংবাদদাতা

২৮ নভেম্বর, ২০২৩ | ৩:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

 

সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মুরাদপুর ইউনিয়নের গোলাবাড়িয়া এলাকার তার বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া দলীয় মনোনয়ন না পাওয়ায় সোমবার দলের অনেক নেতাকর্মী তাকে সান্ত্বনা দিতে বাড়িতে আসেন। রাত সাড়ে ৯টার দিকে তারা যখন আলাচচারিতায় ব্যস্ত তখন শ্লোগান নিয়ে আসা একদল উচ্ছৃঙ্খল যুবক তার বাড়ির সামনে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে গ্রামের ভেতরের দিকে চলে যায়।

 

আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া অভিযোগ করে বলেন, রাজনৈতিক প্রতিহিংসাবশত একদল উচ্ছৃঙ্খল যুবক আমার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ ঘটালে বাড়িতে থাকা নেতাকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। পরে খোঁজ নিয়ে জানতে পারি স্থানীয় এক কাউন্সিলের সমর্থক ঐ যুবকরা। আমি সেই কাউন্সিলরের নামসহ পুলিশকে সব ঘটনা জানিয়েছি। পরে পুলিশ আসে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, একদল অতি উৎসাহী যুবক একটু বেশি বাড়াবাড়ি করে ফেলেছে। একজন কাউন্সিলর লোকজন এসব করেছে বলে বাকের ভূঁইয়া অভিযোগ করায় আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। প্রাথমিকভাবে ককটেল বিস্ফোরণের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

 

তিনি আরও বলেন, এ ধরণের ঘটনা এ এলাকায় চলবে না। যারা এসব করবেন, তাদেরকে উচিৎ মূল্য দিতে হবে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট