চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পিতার চল্লিশা অনুষ্ঠানের দিন

ফটিকছড়িতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

নাজিরহাট সংবাদদাতা

২৫ নভেম্বর, ২০২৩ | ৭:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রামে ফটিকছড়ি উপজেলার বখতপুরে পুকুরে ডুবে একই সাথে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) ওই এলাকার হিরা গাজির বাড়িতে দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

বখতপুর ইউপির চেয়ারম্যান ফারুক উল আজম ঘটনা নিশ্চিত করে জানান, পুকুরে ডুবে একই সাথে দুই শিশু  তুমুর (৯) ও ওয়াজিহার (৬) মৃত্যু হয়েছে। নিহত তুমুর বখতপুর ইউনিয়নের হিরা গাজির বাড়ির মৃত মুহাম্মদ আজম খানের মেয়ে এবং ওয়াজিহা জাহানপুরের মুহাম্মদ নাছিরের মেয়ে। সম্পর্কে তারা খালা-ভাগিনি অর্থাৎ ওয়াজিহা তুমুরের বড় বোনের ননদের মেয়ে।

 

জানা যায়, নিহত তুমুরের বাবা মুহাম্মদ আজম খান গত ৪০ দিন আগে মারা যান। পরিবারে তার চল্লিশা উপলক্ষে জেয়াফত অনুষ্ঠানের আয়োজনের সুবাধে আত্মীয়-স্বজন সমবেত হয় ওই বাড়িতে।

 

শনিবার দুপুরে পরিবারের লোকজন দুই শিশুকে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। ঘরের পিছনের পুকুর ঘাটে দুই জনের স্যান্ডেল ও জামা-কাপড় দেখে অনুমান করা হচ্ছিল তারা পুকুরে পড়েছে। এরপর সবাই পুকুরে খুঁজতে থাকেন। এক পর্যায়ে ঘাটের কাছে ডুমন্ত তুমুরের খোঁজ পান উদ্ধারকারীরা। অবশেষে পানির নিচ থেকে তুমুরের নিথর দেহ তুলা হয়। তুমুরের মরদেহ পাওয়ার কিছুক্ষণ পর একই কায়দায় ওয়াজিহার লাশেরও খোঁজ মেলে। উদ্ধারের পর দুইজনকে নাজিরহাটের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট