চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

ভোরেই মিরসরাইয়ে তিন শ্রমিককে পিষে মারলো ঘাতক লরি

মিরসরাই সংবাদদাতা

২৫ নভেম্বর, ২০২৩ | ১১:১৬ পূর্বাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের গ্যাস কোম্পানীর তিন কর্মচারীকে পিষে মারলো লরি। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরো একজন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টায় মহাসড়কের সুফিয়ারোড (বিসিক) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, পাবনা জেলার সুজা নগরের সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), একই জেলা ও থানার রায়পুর গ্রামের মালেক ব্যাপারির ছেলে শফিকুল ইসলাম (৪২), ব্রাক্ষ্মনবাড়ীয়ার আশুগঞ্জ থানার আন্দিনীল গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশে স্থাপন হচ্ছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর পাইপলাইন। যার কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারী প্রতিষ্ঠানের চার কর্মচারী সড়কের পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গাছের সাথে ধাক্কা দেয়। পরে চালক লরির নিয়ন্ত্রণ নিয়ে দ্রুত গতিতে সড়কের পাশ দিয়ে মূল সড়কে উঠতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের চার কর্মচারীকে পিষে মারে।  এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। গুরতর আহত হন একজন। আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারী প্রত্যক্ষদর্শী মো. ঈসমাইল ও তারেক পূর্বকোণকে জানান, তারা সকলে বাসা থেকে বের হয়ে সকাল ৬টায় পাশের একটি রেস্টুরেন্টে নাস্তা করে সাড়ে ৬টার দিকে কাজে যাচ্ছিলেন। কাজে যাওয়ার পথে  দ্রুতগামি লরি তাদের পিষে দেয়।

 

মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার পূর্বকোণকে জানান, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি আটক করা হয়েছে। এসময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট