চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পাওনা টাকা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন পটিয়ায়

নিজস্ব প্রতিবেদক

২৩ নভেম্বর, ২০২৩ | ১১:৪৫ অপরাহ্ণ

পটিয়ায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে সহযোগীদের ছুরিকাঘাতে রাকিবুল হাসান হৃদয় (২৪) নামে এক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে উপজেলার আশিয়া বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হৃদয় পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর গ্রামের মো. কবির আহমদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাশ্ববর্তী আশিয়া ইউনিয়নে হৃদয়ের মামার বাড়ি। তিনি ছোটকাল থেকে মামার বাড়িতে থেকে বড় হয়েছেন। এর সুবাধে আশিয়া ইউনিয়নের মো. শরীফসহ কয়েকজনের সঙ্গে তার চলাফেরা ছিল। শরীফ ও হৃদয় একটি ছিনতাই মামলায় একসাথে জেল হাজতেও ছিলেন। সম্প্রতি তাদের মধ্যে বিরোধ শুরু হয়। এর জেরে বৃহস্পতিবার (গতকাল) বিকেলে আশিয়া বাংলা বাজার এলাকায় হৃদয়কে একা পেয়ে প্রকাশ্যে উপর্যপুরি ছুরিকাঘাত করে। দিনদুপুরে ছুরিকাঘাত করলেও এসময় ভয়ে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। রক্তাক্ত অবস্থায় হৃদয় মাটিতে লুটে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
স্বজনদের বরাত দিয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, হৃদয় স্থানীয় গ্রামীণ ব্যাংক থেকে লোন নিয়ে শরীফকে হওলাত দেয়। এ টাকা সময়মত ফেরত না দেওয়ায় শরীফ ও হৃদয়ের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে হৃদয়কে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি জানান, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট