চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

রাউজানে কলেজপড়ুয়া ছেলেকে কোপালো বাবা

রাউজান সংবাদদাতা

১৫ নভেম্বর, ২০২৩ | ৫:২৪ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে রাহুল নন্দী (২১) নামে এক কলেজছাত্রকে কিরিচ দিয়ে কুপিয়ে পালিয়ে গেলেন তার বাবা কল্যাণ নন্দী। আহত রাহুল নন্দী রাউজান কলেজ থেকে এইচএসসি পরীক্ষার ফল প্রত্যাশী।

 

মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত দেড়টায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুলতানপুর গ্রামের নন্দীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় বুধবার (১৫ নভেম্বর) দুপুরে বাবার বিরুদ্ধে রাউজান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আহত ছেলে রাহুল নন্দী। বাবাকে মদ, জুয়া ছাড়তে বলায় এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানায় ভুক্তভোগী ছেলে কল্যাণ নন্দী।

 

স্থানীয়রা জানায়, কল্যাণ নন্দী মদ, গাঁজায় আসক্ত। নেশার টাকা জোগাড়ের জন্য এর আগে ৭৫ লাখ টাকার জায়গা বিক্রি করে দিয়েছেন। রাহুলের ২ বছর বয়সে তার মা মারা যায়। এরপর তিনি দ্বিতীয় বিবাহ করেন। গত দুইমাস আগে দ্বিতীয় স্ত্রী সোমা নন্দীও মারা যান। তৃতীয় বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। রাহুল তার বাবাকে মদ, জুয়া ছাড়তে বলায় ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশে ধারালো কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তজখম করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়।

 

ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা পলাতক রয়েছে। তার ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর জানে আলম জনি বলেন, রাহুলের মা মারা যাওয়ার পর তার বাবা দ্বিতীয় বিয়ে করে জায়গা জমি বিক্রি করে দেন। দ্বিতীয় স্ত্রী মারা যাওয়ার পর তৃতীয় বিয়ে করার জন্য বাড়ি-ভিটের জায়গা জমি বিক্রি করে চলে যাওয়ার চেষ্টা করছিল। এর জের ধরে ছেলেকে কুপিয়েছে বলে জেনেছি।

 

রাউজান থানার অপারেশন অফিসার অজয় দেব শীল বলেন, আমি বাইরে আছি, থানায় গেলে বিস্তারিত জানাতে পারব।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট