চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

আনোয়ারা সংবাদদাতা

১৩ নভেম্বর, ২০২৩ | ৭:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করেছেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি।

 

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ৩শ বান্ডেল ঢেউটিন ও গৃহনির্মাণ মঞ্জুরি বাবদ ৯ লাখ টাকা ক্ষতিগ্রস্ত দেড়শটি পরিবারকে সোমবার (১৩ নভেম্বর) হস্তান্তর করেন তিনি।

 

বিতরণকালে এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন দুর্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়ান দ্রুত গতিতে। দেশের সাধারণ মানুষের প্রতি তাঁর অপরিসীম ভালবাসা এই প্রাণশক্তির উৎস।

 

তিনি ভূমিহীন-গৃহহীনকে গৃহ নির্মাণের মাধ্যমে আশ্রয় দিয়েছেন, যার নজির বিশ্বে বিরল। তাঁর নেতৃত্বেই দেশের এগিয়ে চলা। চলমান উন্নয়নকে অব্যাহত রেখে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ নির্মাণে তাঁকে পুনরায় রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে।

 

এ সময় স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

এর পূর্বে, ওয়াসিকা আয়শা খান আনোয়ারার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামে তার নিজ বরাদ্দ হতে নব-নির্মিত অসহায়-দুঃস্থ একজন নারীর ঘর উদ্বোধন করেন। উক্ত নারীর স্বামী ২০০৩ সনে দুই সন্তান রেখে মৃত্যুবরণ করেন।

 

প্রসঙ্গত, তিনি তার সংসদীয় আসনের অনুকূলে বরাদ্দকৃত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্প হতে চট্টগ্রামের আনোয়ারা, কর্ণফুলী, চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় একশ’র অধিক গৃহহীনকে গৃহ নির্মাণ করে দিয়েছেন।

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট