চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় গণতন্ত্র দিবস পালিত

নিজেকে এমপি প্রার্থী ঘোষণা জাপা নেতা শামসুর

চকরিয়া-পেকুয়া প্রতিনিধ

১০ নভেম্বর, ২০২৩ | ৮:০৩ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় জাতীয় পার্টির উদ্যোগে গণতন্ত্র দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে পৌরশহরের প্রধান সড়কে র‌্যালি শেষে স্থানীয় শপিং সেন্টার চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শামসুল আলম, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাস্টার শফিকুর রহমান, জেলা জাতীয় পার্টি নেতা এডভোকেট ওমর আলী, চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক আয়ুব আলী জিহাদী, পৌরসভা সম্পাদক শোয়াইব মো. রুবেল ও উপজেলা জাতীয় পার্টি নেতা মাস্টার বদিউল আলম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি আলহাজ জামাল উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তব্যে শামসুল আলম বলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ মহাজোটের পক্ষ থেকে চকরিয়া-পেকুয়ায় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমাকে প্রার্থী হিসেবে কাজ চালিয়ে যেতে বলেছেন। দলীয় সিদ্ধান্ত মোতাবেক আমি প্রার্থী হব। আজ গণতন্ত্র দিবসে আমি এলাকার জনসাধারণকে এই বার্তাটি দিতে এসেছি। আমি নির্বাচিত হলে চকরিয়া-পেকুয়াকে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করার পাশাপাশি এলাকায় কৃষিজোন ও বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

 

উল্লেখ্য, ১৯৯০ সালে ১০ নভেম্বর গণতন্ত্রের প্রতি সম্মান রেখে তৎকালীন রাস্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতা হস্তান্তর করেন। জাতীয় পার্টি প্রতিবছর এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে।

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট