চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

চকরিয়া যুবদলের সম্পাদককে তুলে নেওয়ার অভিযোগ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৮ নভেম্বর, ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জকরিয়াকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

 

বুধবার (৮ নভেম্বর) গণমাধ্যমের কাছে এই অভিযোগ করেছেন যুবদল নেতার স্ত্রী তানিয়া সুলতানা।

 

এ বিষয়ে চকরিয়া চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, জকরিয়া নামে কেউ আমাদের কাছে আটক নেই। তবে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

তানিয়া সুলতানা বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৪ মিনিটে আমার সঙ্গে কথা হয়। এ সময় তিনি জানিয়েছিলেন, পরিচিত এক ব্যক্তির সঙ্গে গাড়ি বিক্রি সংক্রান্ত বিষয়ে কথা বলতে কক্সবাজার শহরে যাবেন। এরপর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারছি না।

 

তিনি আরও বলেন, কয়েকজন রাজনৈতিক নেতা ও ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করে জানতে পেরেছি, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চকরিয়া শহর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

 

এদিকে এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে উপজেলা যুবদলের সভাপতি ওমর আলী বলেন, প্রায় ২৪ ঘণ্টা পার হলেও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জকরিয়ার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। রাজনীতির পাশাপাশি গাড়ির ব্যবসা রয়েছে তার। আমি যত দূর জানি, তার বিরুদ্ধে আদালত ও থানায় কোনো মামলা নেই। অবিলম্বে জকরিয়াকে তার পরিবারের কাছে হস্তান্তর অথবা আদালতে হাজির করার দাবি জানাচ্ছি।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট