চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

উদ্বোধন করবেন বেশ কিছু প্রকল্প

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে মাতারবাড়িতে উৎসব

এ এম হোবাইব সজীব, মহেশখালী

৮ নভেম্বর, ২০২৩ | ১:৩২ অপরাহ্ণ

আগামী ১১ নভেম্বর কক্সবাজার যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে রেললাইন উদ্বোধন করার পর মহেশখালীর মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পের টাউনশিপ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে তার।

 

মাতারবাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। কয়েকদিন বাকি থাকতেই মাঠ, মঞ্চ তৈরিসহ রাস্তায় তোরণ নির্মাণে ব্যস্ত সময় কাটাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। ১১ নভেম্বর প্রধানমন্ত্রী মাতারবাড়ি গভীর সমুদ্র বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন, মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র ও কুতুবদিয়ার সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সঞ্চালন লাইনের মতো বেশ কিছু উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন।

 

এরপর তিনি মাতারবাড়ি প্রকল্পের টাইনশিপ মাঠে জনসভায়ভাষণ দেবেন। তার জনসভা সফল করতে এরইমধ্যে দলের নেতাকর্মীরা এলাকায় প্রচার-প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন বলেন, এটি হবে প্রধানমন্ত্রীর দ্বিতীয় সফর। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সফর ঘিরে দিনরাত চলছে প্রচার-প্রচারণা। লাখো মানুষের সমাগম ঘটবে বলেও জানান তিনি।

 

স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক পূর্বকোণকে বলেন, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য পুরো জেলার মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। তিনি বেশ কিছু প্রকল্প উদ্বোধন করে মাতারবাড়ির জনসভায় ভাষণ দেবেন।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট