চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

আনোয়ারায় ফ্রিতে টানেল দেখল বীর মুক্তিযোদ্ধা-শিশুসহ ৫০০ জন

আনোয়ারা সংবাদদাতা

৬ নভেম্বর, ২০২৩ | ৪:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় ৩৫টি গাড়ি করে ফ্রিতে টানেল দেখল ৫০০ জন। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের এ আয়োজনে ৩৩২ জন শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধা, বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও এতিম এতে অংশ নেয়।

 

সোমবার (৬ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে ৩৫টি গাড়ি যাত্রা শুরু করে। টানেল পার হয়ে সবাই এক ঘণ্টা পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরে, ফটোশেসন শেষে আবারও আনোয়ারা উপজেলা পরিষদ চত্বরে সবাইকে নামিয়ে দেওয়া হয়। গাড়ি থেকে নামার আগে সবাইকে দুপুরের খাবারও বিতরণ করা হয়।

 

উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, এম. এ কাইয়ূম শাহ্, আজিজুল হক বাবুল, কলিম উদ্দিন, অসীম কুমার দেব ও বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম প্রমুখ।

 

এই আয়োজনে আনোয়ারা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তিন শতাধিক শিক্ষার্থী টানেলের উপর রচনা লিখে টানেল দেখার যোগ্যতা অর্জন করে।

 

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল চট্টগ্রাম তথা আনোয়ারাবাসীর স্বপ্নের স্থাপনা। তাই আমরা ৫০০ জনকে ফ্রিতে টানেল দেখার সুযোগ করে দিয়েছি।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট