চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

৮০ হাজার ইয়াবাসহ স্ত্রী গ্রেপ্তার, স্বামী পলাতক

টেকনাফে স্বামী-স্ত্রীর মাদক কারবার

টেকনাফ সংবাদদাতা

৫ নভেম্বর, ২০২৩ | ৬:১৯ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকা থেকে ৮০ হাজার ইয়াবাসহ এক মহিলা মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। এ ঘটনায় ওই নারীর স্বামী পালিয়ে যেতে সক্ষম হয়।

 

শনিবার (৪ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবরাং ইউনিয়নেন ৯ নম্বর ওয়ার্ডের শাহপরীর দ্বীপ ক্যাম্পপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ রবিবার (৫ নভেম্বর) বিকালে র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল. অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

 

গ্রেপ্তার অপি আক্তার প্রকাশ হ্যাপি আক্তার (২৮) ওই এলাকার সাবরাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড শাহপরীর দ্বীপ ক্যাম্প পাড়ার ফরিদ আহমদের মেয়ে ও আবু তাহের প্রকাশ তাকেরের স্ত্রী।

 

সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেহ ও বসতঘর তল্লাশি করে খাটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ওই মহিলার সাথে থাকা অপর সহযোগী তার স্বামী বলে জানায় এবং সে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালিয়ে যায় বলে স্বীকার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহিলা ও তার স্বামী উভয়ই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা এবং পাচারের সাথে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকার করে। তারা বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে থাকে। এরপর বিভিন্ন জায়গায় বিশেষ কায়দায় মজুদ করে খুবই চতুরতার সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবাসহ মহিলা ও পলাতক মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট