চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে লাশ হলেন ২ সন্তানের জননী

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৩ নভেম্বর, ২০২৩ | ১০:২৯ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) থেকে ছিটকে পড়ে এক নারী মিনিট্রাকের (ডাম্পার) চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন।

 

শুক্রবার (৩ নভেম্বর) সকাল সোয়া ১১টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার জিদ্দাবাজার-মানিকপুর সড়কের পুলেরছড়া এলাকায়।

 

নিহত নারী নুরে জান্নাত ঝিনুক (৩০) ওই উপজেলার সাহারবিল ইউনিয়নের বাটাখালী গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

 

এ তথ্য পূর্বকোণকে নিশ্চিত করেছেন কাকারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাহাব উদ্দিন। নিহতের আত্মীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, দুই সন্তানের জননী ঝিনুকের পৈতৃক বাড়ি কাকারা ইউনিয়নের পাহাড়তলী গ্রামে। এক আত্মীয় অসুস্থ শুনে তাকে দেখতে ছেলে-মেয়ে ও শাশুড়িকে সাথে নিয়ে ইজিবাইকে সাহারবিল থেকে পাহাড়তলী যাচ্ছিলেন। পথিমধ্যে কাকারার পুলেরছড়া এলাকায় পৌঁছলে হঠাৎ ইজিবাইক থেকে ছিটকে সড়কে পড়ে যান ঝিনুক। ওইসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিট্রাক (ডাম্পার) তাকে পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়।

 

চেয়ারম্যান আরও বলেন, ঘটনার সাথে সাথে পুলেরছড়া স্টেশনে থাকা লোকজন গুরুতর আহত ঝিনুককে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার বিস্তারিত তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পলাতক চালকসহ ডাম্পার গাড়িটি ধরতে বিভিন্নস্থানে খোঁজ নেওয়া হচ্ছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট