চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

রাউজানে গাড়ি ভাঙচুর-ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৫

রাউজান সংবাদদাতা

২ নভেম্বর, ২০২৩ | ৮:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে বিএনপির অবরোধ কর্মসূচি পালনকালে কয়েকটি গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও আওয়ামীলীগ নেতাকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিএনপি ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় এই তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের হাড়পাড়া গ্রামের মাইজামিয়ার ঘাটার হারুন স্টোরের সামনে লাঠিসেটা, দেশীয় অস্ত্রশস্ত্র ও বিভিন্ন বিস্ফোরক দ্রব্যাদিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হয়। তারা বিএনপি ঘোষিত অবরোধ কর্মসূচি পালনকালে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের গ্রেপ্তারের পূর্বে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও আওয়ামীলীগ নেতাকে মারধর করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত নুর আহাম্মদের ছেলে মো. হাসান (২৩), ৮ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে মো. নিশান (২৭), পাহাড়তলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত খলু মিয়ার ছেলে মো. নাছির উদ্দিন (৪০), ৩ নম্বর ওয়ার্ডের মো. সেকান্দর মিয়ার ছেলে মো. হাছান (৩৩) ও ৭ নম্বর ওয়ার্ডের মৃত মোক্তার আহম্মদের ছেলে এমদাদুল হক (৫২)। গ্রেপ্তার ৫ জনসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে।

বিএনপি নেতাকর্মীদের হাতে মারধরের শিকার আওয়ামীলীগ নেতার নাম মো. নুরুল কাশেম (৪৯)। তিনি পাহাড়াতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়াার্ডের শেখপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

রাউজান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় দেবশীল বলেন, বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। গ্রেপ্তার ৫ জনকে চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট