চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

যেখানেই যাচ্ছেন সেখানেই ব্যাপক সাড়া পাচ্ছেন জজ আমিন

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১ নভেম্বর, ২০২৩ | ১১:৪৫ অপরাহ্ণ

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ আমিনুল হক ব্যাপক গণসংযোগ মতবিনিময় সভা করেছেন।

 

তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে আজ বুধবার (১ নভেম্বর) সকালে কুতুবদিয়া শাহ আবদুল মালেক (রা:) দরবার শরীফে জেয়ারত করতে যান। সেখান থেকে ফিরে চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্থানীয় চেয়ারম্যান এবং গণমান্য ব্যক্তিদের সাথে কুশল বিনিময় করে দোয়া চান।

 

সাবেক জেলা ও দায়রা জজ আমিনুল হক সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এদিন বমুবিলছড়ি, বরইতলী, শিলখালী, রাজাখালী ও হারবাং ইউনিয়ন পরিষদে যান। সেখানে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

জজ আমিনুল হক কুতুবদিয়া মাজার জেয়ারত শেষে পেকুয়া পৌছলে আওয়ামী লীগ নেতা ওয়াহিদুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ স্বাগত জানান। রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুলের সাথেও শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান মনজুর কাদের স্বাগত জানান। পরে হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজউদ্দিন মিরাজের সাথে সৌজন্য সাক্ষাত করেন। একইভাবে বরইতলী ও খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথেও সাক্ষাত করেন।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট