চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

সীতাকুণ্ডে রডবাহী লরিতে আগুন দিল দুর্বৃত্তরা

সীতাকুণ্ড সংবাদদাতা

১ নভেম্বর, ২০২৩ | ৭:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ১৮ চাকার লরিতে ককটেল নিক্ষেপ করে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে লরিটির সামনের অংশ পুড়ে এর চালক মো. ইসমাইল (৪০) আহত হয়েছেন।

 

আজ বুধবার (১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পন্থিছিলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকামুখী একটি রডবাহী লরি পৌরসভাধীন পন্থিছিলা এলাকা অতিক্রম করার সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা এক দল যুবক সড়কে উঠে গাড়িটি লক্ষ্য করে পেট্টোল বোমা ছুঁড়ে মারলে গাড়ির সামনের অংশ পুড়ে যায়। এ সময় ভয়ে দুর্ঘটনা কবলিত হয় একটি প্রাইভেটকার। এছাড়া দুর্বৃত্তরা পৌরসদরের শেখ পাড়া বাইপাস মোড় এলাকায় একটি রিকশা ভাঙচুর করে চালককে রাস্তার পাশে ফেলে রাখে।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তা, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এম রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

 

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল জানান, দুর্বৃত্তরা লরিতে আগুন দেয়ার পর আমরা ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি।

 

কুমিরা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হোসেন বলেন, আজ সাড়ে ৩টায় পৌরসভাস্থ পন্থিছিলা এলাকায় দুর্বৃত্তরা লরিটির উপর ককটেল নিক্ষেপ করলে এতে গাড়িটির সামনের অংশ পুড়ে যায়।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা বিকালে আকস্মিক হানা দিয়ে একটি লরিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট