চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় সম্পত্তির বিরোধের জেরে ভাইকে কোপালো ভাই

সাতকানিয়া সংবাদদাতা

৩১ অক্টোবর, ২০২৩ | ১১:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে ৬৫ বছর বয়সী বৃদ্ধ ভাইকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে আপন ভাইয়ের বিরুদ্ধে।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার এওচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

আহত আবুল হোসেন এওচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আলী আহমদের ছেলে।

 

আহতের ছেলে আহমেদ আসিফ পূর্বকোণকে বলেন, আমাদের সাথে একটা জায়গা নিয়ে আমার চাচাদের বিরোধ ছিল। আমি চট্টগ্রাম নগরীতে থাকায় উনারা প্রায় আমার বাবাকে মারত। গত পাঁচ মাস আগে তাদের বিরুদ্ধে আমরা মামলা দায়ের করি জায়গা সংক্রান্ত। আমাদের জায়গাগুলো জোরপূর্বক দখল করতে মঙ্গলবার হঠাৎ আমার বাবা মাগরিবের নামাজ পড়তে যাওয়ার সময় পিছন থেকে আমার চাচা জামাল, চাচি হাসিনা, তার ছেলে মিজবা কিরিচ দিয়ে মাথায় ও পিঠে কুপায় এবং মারধর করে। আমার বাবার অবস্থা খুবই ঝুঁকিপূর্ণ। বর্তমানে উনাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ৫ তলা ২৮ নম্বর ওয়ার্ডে অপারেশনের জন্য ভর্তি করানো হয়েছে। আমি এ ঘটনায় আইনগত পদক্ষেপ নিব।

 

ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোন বন্ধ থাকায় সম্ভব হয়নি এবং এলাকায় গিয়ে তাদের বাড়িতে পাওয়া যায়নি।

 

স্থানীয় ইউপি সদস্য মনজুর আলম পূর্বকোণকে বলেন, আবুল হোসেন নামে আমার এলাকার এক বৃদ্ধাকে কুপানো বিষয়ে তার পরিবার আমাকে জানিয়েছে। আমি তাদের তাৎক্ষণিক চিকিৎসা নিতে পরামর্শ দিয়েছি। 

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত পূর্বকোণকে বলেন, এওচিয়ায় এক বৃদ্ধকে কুপানোর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় বাদীর অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট