চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

বোয়ালখালীতে আরেক ইউপি কার্যালয়ে চুরি!

বোয়ালখালী সংবাদদাতা

২৯ অক্টোবর, ২০২৩ | ২:৫১ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে পরিষদের তালা কেটে নগদ টাকা, কম্পিউটারের সিপিইউ ও মনিটর নিয়ে গেছে চোরের দল।

 

রবিবার (২৯ অক্টোবর) সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

ইউপি সচিব মিল্টন চৌধুরী জানান, পোপাদিয়া ইউপি কার্যালয়ের প্রতিটি কক্ষের তালা কেটে চোরের দল আসবাবপত্র, নথিপত্র এলোমেলো করে ফেলেছে। নগদ ৩ হাজার ৯’শ টাকা, পরিষদের দুই সিপিইউ ও একটি মনিটর এবং একটি নষ্ট প্রিন্টার নিয়ে গেছে চোরের দল। তবে গুরুত্বপূর্ণ নথিপত্র পরিষদের বাইরে ফেলে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন বলেন, চোরের দল কার্যালয়ের একাধিক কক্ষের তালা কেটে চুরি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন বলেন, পোপাদিয়া ইউপি কার্যালয়ে চুরির ঘটনায় পুলিশ তদন্ত করছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর দিবাগত রাতে উপজেলার সারোয়াতলী ইউপি কার্যালয়ে চুরি ঘটনা ঘটে। চোরের দল পরিষদের একটি পোষা কুকুরকে মেরে কম্পিউটারের মূল্যবান যন্ত্রাংশ ও দুইটি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট