চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ফাইল ছবি

দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ হবে বঙ্গবন্ধু টানেল: হানিফ

আনোয়ারা সংবাদদাতা

২৭ অক্টোবর, ২০২৩ | ৩:৩৩ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সকল প্রার্থীকে জয়ী করার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ টানেলের যুগে প্রবেশ করছে। এটি দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাস করে। কিন্তু রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সহিংসতা ও নাশকতার চেষ্টা করে তাহলে কঠোর হস্তে দমন করা হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধনের আগে জনসভাস্থল পরিদর্শনকালে তিনি শুক্রবার দুপুরে আনোয়ারার কেইপিজেড মাঠে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক আতাউল হক, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীসহ কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে রূপ দিবো উত্তর, দক্ষিণ ও মহানগর সাংগঠনিক জেলার নেতাকর্মীরা। এটি হবে স্মরণকালের সেরা জমায়েত। তাই জনসভাস্থল নিয়মিত পরিদর্শন করে যাচ্ছি আমরা।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করে আনোয়ারা প্রান্তে কেইপিজেড মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

পূর্বকোণ/সুমন শাহ/এএইচ

শেয়ার করুন