চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

দুদক মহাপরিচালকের মায়ের ইন্তেকাল

বিজ্ঞপ্তি

২৬ অক্টোবর, ২০২৩ | ১২:০৮ অপরাহ্ণ

দুর্নীতি দমন কমিশন দুদক মহাপরিচালক (ডিজি) মহাপরিচালক (বিশেষ তদন্ত বিভাগ) মীর মো. জয়নুল আবেদীন শিবলী’র মা আমেনা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

আমেনা বেগমের বয়স হয়েছিল ৯১ বছর। তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ যোহর চন্দনাইশ পৌরসভার ৫ নং ওয়ার্ডে নিজাম উদ্দিন পাড়া জানাযার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে দুদক মহাপরিচালক ছাড়াও দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তা, আত্মীয়-স্বজন ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চন্দনাইশের সাংসদ বীর মুক্তিযুদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামি লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চন্দনাইশ উপজেলা পরিষদের আবদুল জব্বার চৌধুরী, কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা।

আমেনা বেগমের স্বামী প্রয়াত আবদুর রহমান। দুদকের ডিজি মীর মো. জয়নুল আবেদীন শিবলীর রত্নগর্ভা এই মায়ের কনিষ্ঠ ছেলে। বড় ছেলে প্রয়াত আবদুস সালাম ছিলেন ব্যবসায়ী।

 

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট