চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

সাগর উত্তাল থাকায় সেন্টমার্টিন-টেকনাফ নৌপথে জাহাজ চলাচল বন্ধ

টেকনাফ সংবাদদাতা

২৩ অক্টোবর, ২০২৩ | ৪:৫৯ অপরাহ্ণ

সাগর উত্তাল ও বৈরী আবহাওয়ার কারণে সেন্টমার্টিন-টেকনাফ নৌপথে সকল ধরনের নৌযান চলাচল আগামীকাল ২৪ অক্টোবর থেকে বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ অব্যাহত থাকবে।

সোমবার (২৩ অক্টোবর) দুপুর ২টার দিকে বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি কারণে আবহাওয়া অধিদপ্তর ৩ নম্বর সর্তক সংকেত জারির করলে উপজেলা প্রশাসন এ সিদ্ধান্ত গ্রহণ করে।

বিষয়টি নিশ্চিত করে সেন্টমার্টিনদ্বীপের ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, ‘আবহাওয়ার সতর্ক সংকেত বৃদ্ধি পাওয়ায় টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আদনান চৌধুরীর নির্দেশে সেন্টমার্টিন দ্বীপের সবজায়গায় মাইকিং করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘আজ সোমবার টেকনাফ থেকে পর্যটক নিয়ে বার আউলিয়া, কেয়ারী সিন্দাবাদ ও কেয়ারী ক্রুজ এন্ড ডাইন তিনটি জাহাজ সেন্টমার্টিনদ্বীপে এসেছে। সকল পর্যটককে আজই ফিরতি জাহাজে সেন্টমার্টিন দ্বীপ ত্যাগ করতে বলা হয়েছে।’

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন, ‘বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবার (২৪ অক্টোবর) থেকে টেকনাফ-সেন্টমার্টিন দ্বীপে পর্যটকবাহী জাহাজ চলাচল পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। বিষয়টি সংশ্লিষ্ট সকলকে জানিয়ে দেয়া হয়েছে।’

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট