চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ১ লাখ ৯০ হাজার ইয়াবা ফেলে পালাল পাচারকারী

টেকনাফ সংবাদদাতা

২০ অক্টোবর, ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

টেকনাফ সীমান্তে পৃথক অভিযানে ১ লাখ ৯০ হাজার ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (২০ অক্টোবর) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস)।

 

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাতে টেকনাফের জীম্বংখালী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের একটি চালান আসছে- এমন তথ্যের ভিত্তিতে ইসহাকের ঘেরের বেড়িবাঁধের পাশে জঙ্গলে কৌশলগত অবস্থান নেওয়া হয়। কিছুক্ষণ পর দুই ব্যক্তিকে একটি প্লাস্টিকের বস্তা মাথায় নিয়ে নাফনদী পার হয়ে সীমান্তের শূন্যলাইন অতিক্রম করে কাঞ্জরপাড়া এলাকার দিকে আসতে দেখা যায়। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় বিজিবি টহলদল তাদের চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা প্লাস্টিকের বস্তাটি ফেলে অন্ধকারের সুযোগে পাশে গ্রামে দ্রুত পালিয়ে যায়। পরে বিজিবি টহলদল ঘটনাস্থল থেকে প্লাস্টিকের বস্তাটি উদ্ধার করে তার ভেতর থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা জব্দ করে।

 

অপরদিকে, একই রাতে হ্যাচারখাল নামক এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৮০ হাজার ইয়াবা জব্দ করা হয়। অভিযানে মাদক পাচারের সাথে জড়িত কাউকে আটক করা যায়নি। তবে তাদের শনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট