চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

গ্রাম ডাক্তার কল‍্যাণ সমিতি চট্টগ্রামের সভাপতি-মাহামুদুল সম্পাদক-রনজিত

অনলাইন ডেস্ক

১৯ অক্টোবর, ২০২৩ | ১১:২১ অপরাহ্ণ

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল‍্যাণ সমিতির চট্টগ্রাম জেলার ত্রিবার্ষিক সম্মেলনে মাহামুদুল হাসানকে সভাপতি ও রনজিত দাশকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের ৩১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রীয় সভাপতি গ্রাম ডাক্তার আবদুস সাত্তার। 

 

গত মঙ্গলবার (১৭ই অক্টোবর) চট্টগ্রাম নগরীর হোটেল মেগা পার্টি হলে জেলা সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক গ্রাম ডাক্তার মাহামুদুল হাসানের সভাপতিত্বে গ্রাম ডাক্তার রনজিত কান্তি দাশের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি গ্রাম ডাক্তার আবদুস সাত্তার, প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার নজরুল ইসলাম রিপন, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি গোলাম মাহমুদ মজুমদার,এ কে মজুমদার ও রফিক উল্ল‍্যাহ হামিদি। স্বাগত বক্তব্য রাখেন এম এন কাইছার।

 

আরো বক্তব্য রাখেন জীবন চৌধুরী, শাহাজাহানুল হক, প্রবীর চক্রবর্তী, কলিম উদ্দিন, সিরাজুল হক, আর কে রুবেল, মিজান চৌধুরী, মো সেলিম, সাইফুল ইসলাম ভূইঁয়া প্রমুখ।

 

অনুষ্ঠান শেষে সকল থানা/উপজেলার দায়িত্ব শীল সদস‍্যদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে গ্রাম ডাক্তার মাহামুদুল হাসানকে সভাপতি, রনজিত দাশ সাধারণ সম্পাদক, মো আরিফ সাংগঠনিক সম্পাদক, মীম আয়াত উল্ল‍্যা অর্থসম্পদক, নার্গীজ আকতারকে মহিলা সম্পাদিক করে ৩১ জন বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট