চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

ভবন থেকে পড়ে রাউজান প্রবাসীর মৃত্যু, ১০ দিন পর এনে আজ দাফন

রাউজান সংবাদদাতা

১৯ অক্টোবর, ২০২৩ | ১০:৪৭ অপরাহ্ণ

ওমানে ৩ তলা বিশিষ্ট ভবনে রঙের কাজ করার সময় অসাবধনতাবশত নিচে পড়ে যান রাউজানের যুবক নুরুল আবছার। সেদিন (৯ অক্টোবর) মাথায় প্রচন্ড আঘাত পাওয়ার পর স্থানীয় পুলিশের সহায়তায় ওমান বরদসছামা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান তিনি। ১০ দিন পর আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর)  সন্ধ্যা ৭টার দিকে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছে । মৃত্যুর খবর নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু। 

 

প্রসঙ্গত গত  সোমবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের মাস্কট মোবেলা সানাইয়া এলাকায় একটি ৩ তলা ভবনে রঙের কাজ করার সময় অসাবধনতাবশত নিচে পড়ে যান তিনি। 

 

নিহত মো. নুরুল আবছার (৪৫) রাউজান উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাসিনা বেগম ও মমতাজুল হকের একমাত্র পুত্র। পরিবারের একমাত্র উপার্জনকারী কর্তাকে হারিয়ে দিশেহারা হয়ে পরেছেন স্বজনরা। তিনি ৩ কন্যা ও ১ পুত্র সন্তান, স্ত্রী ও মা বাবাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

জানা যায়, করোনার সময় কাজ বন্ধ থাকায় ওমান থেকে দেশে ফিরে আসেন আবছার। পরে তিনি উপজেলার ফকিরহাট ও নাতোয়ান বাগিচা বাজারে তার পুরনো ব্যবসা মাছ বিক্রি শুরু করেন। ভিসা চালু হলে পুনরায় ১১ মাস আগে ওমান পাড়ি জমান।

 

এদিকে নিহতের লাশ শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বাড়িতে আনতে এম্বুলেন্স সহায়তা দেয় মানবিক সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ। বাদে এশা নামাজে জানাজা শেষে নাতোয়ান বাগিচার স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

পূর্বকোণ/জাহেদ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট