চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে শিশুদের মারামারি নিয়ে গুজব, দুপক্ষের সংঘর্ষে আহত ৮

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

১৮ অক্টোবর, ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ছোট শিশুদের মারামারির গুজব নিয়ে দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পিতা-পুত্রসহ আটজন আহত হয়েছেন।

 

বুধবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে বদরখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড গোয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহতরা হলেন, ওই এলাকার আবদুল মোনাফের ছেলে আবুল হাশেম (৭০), তার ছেলে হারুনর রশীদ (৪০), ছাদেকুর রহমান (৩৫), আরিফুর রহমান (৩০), মোশাররফ হোসেন (২০), কবির আহমদের ছেলে রবিউল (১৮), ছিদ্দিক আহমদের ছেলে বাদশা (৪৫) ও নুর নবীর ছেলে মো. কালু (৩৭)।

 

আহতদের মধ্যে দুই ভাই ছাদেক ও আরিফের অবস্থায় গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। চকরিয়া সার্কেলের এএসপি রাকিব উর রাজা ও চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।

 

আহত আবুল হাশেম পূর্বকোণকে বলেন, দুই শিশুর মধ্যে ঝগড়া হয়েছে এমন একটি কথা চাউর হয় বদরখালী ইউনিয়নের নতুনবাজার এলাকায়। এর জের ধরে আবুল হাশেম বাড়ির পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ এলাকায় অবস্থান করলে প্রতিপক্ষের গুদামপাড়ার বাসিন্দা ছিদ্দিক আহমদের ছেলে বাদশা মিয়ার নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী বন্দুক, দা কিরিচ ও লোহার রড় ও লাঠি নিয়ে অতর্কিত আমার উপর হামলা করে। এ সময় খবর পেয়ে আমার ছেলেরা ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তাদের গুলি করে, দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

চকরিয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ পূর্বকোণকে বলেন, দুই পক্ষের সংঘর্ষে গুলির ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে ঘটনার খোঁজখবর নেয়া হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট