চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লামায় নদীতে গোসলে নেমে নিখোঁজ আরেক শিশুর লাশ উদ্ধার

লামা-আলীকদম সংবাদদাতা

১৮ অক্টোবর, ২০২৩ | ১:০৪ অপরাহ্ণ

বান্দরবানের লামায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশু নিখোঁজের ঘটনায় অপর শিশু ক্য ক্য নু মার্মার (৪) লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। বুধবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড দরদরী নয়া মার্মা পাড়ার লামাখালের নদীর ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত শিশু ক্য ক্য নু মার্মা (৪) দরদরী নয়াপাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে।

 

এদিকে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রথমে উদ্ধার হওয়া এক্যানু মার্মার (৬) লাশ নিজের পাড়ায় শেষকার্য্য জন্য রাখা হয়েছে। বুধবার সকালে পাওয়া অপর শিশুর লাশও সেখানে নেওয়া হয়েছে।

 

লামা থানার উপ-পরিদর্শক (এসআই) নাঈম বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া এবং কারো অভিযোগ না থাকায় উভয় পরিবারকে লাশ ময়নাতদন্ত ছাড়া শেষকার্য্য সম্পাদনের অনুমতি দেওয়া হয়েছে।

 

জানা গেছে, আজ বুধবার দুপুরে দরদরী শশ্মানে লাশ দুটির দাহ করার মধ্যে দিয়ে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে। ইতোমধ্যে অন্ত্যেষ্টিক্রিয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

স্থানীয় ইউপি সদস্য উহ্লামং মার্মা বলেন, ভোর থেকে নিহতের স্বজনসহ আমরা নদীতে লাশ খুঁজতে শুরু করি। সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থলে দরদরী নয়াপাড়া ঘাটে লাশটি ফুলে ভেসে উঠে। আইনি প্রক্রিয়া শেষে লাশের শেষকার্য্য সম্পাদন করা হবে।

 

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ বলেন, গতকাল থেকে নিখোঁজ অপর শিশুর লাশ উদ্ধারের বিষয়টি জানতে পেরে পুলিশের টিম পাঠানো হয়েছে। ইউপি চেয়ারম্যানের সুপারিশে লাশ দুটি শেষকার্য্য সম্পাদনের অনুমতি দেওয়া হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট