চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

লামায় নদী থেকে শিশুর লাশ উদ্ধার, নিখোঁজ আরও ১

লামা-আলীকদম সংবাদদাতা

১৭ অক্টোবর, ২০২৩ | ৮:০২ অপরাহ্ণ

বান্দরবানের লামা উপজেলায় লামাখাল থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আরও এক শিশু এখনো নিখোঁজ রয়েছে।

 

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বৈক্ষমপাড়াস্থ লামা খালে গোসলে নেমে তারা নিখোঁজ হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। তিনি বলেন, ইতোমধ্যে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

 

উদ্ধার হওয়া নিহত শিশু এক্যানু মার্মা (৬) রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বৈক্ষমপাড়া এলাকার মংক্যহ্লা মার্মার মেয়ে এবং নিখোঁজ শিশু ক্য ক্য নু মার্মা (৪) একই ওয়ার্ডের দরদরী নয়া মার্মা পাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে। দুই শিশুর বাবা মালয়েশিয়া প্রবাসী।

 

ওয়ার্ড মেম্বার উহ্লামং মার্মা জানান, সম্পর্কে শিশু দুইজন মামাতো ফুফাতো বোন। দরদরী নয়া পাড়া ও বৈক্ষমপাড়া দুইটি পাশাপাশি। নদীর এপাড় আর ওপাড়। বিকেলে দুইজন বাড়ির পাশের লামা খালে গোসল করতে গেলে পানিতে তলিয়ে যায়। অনেকক্ষণ বাড়িতে ফিরে না আসলে তাদের খোঁজাখুজি শুরু হয়। এ সময় নদীর পাড়ে তাদের কাপড় পড়ে থাকতে দেখে। তখন স্বজনরা নদীতে খোঁজা শুরু করে। সন্ধ্যায় ঘটনাস্থল থেকে প্রায় ৫শ গজ নিচে নদী থেকে এক্যানু মার্মার লাশ উদ্ধার করে। অপরজনের লাশ উদ্ধারে অভিযান চলছে। স্থানীয়দের সাথে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ যুক্ত হয়েছে।

 

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ বলেন, ঘটনাটি মর্মান্তিক। আমরা শুনামাত্র ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ফায়ার সার্ভিস কাজ করছে। আমরা সহযোগিতা করছি।

 

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়েত হোসেন বলেন, আমাদের ডুবুরি টিম নিখোঁজ শিশুটিকে উদ্ধারে কাজ শুরু করেছে।

 

পূর্বকোণ/রফিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট