চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফাঁকা গুলি ছুড়ে সন্ত্রাসী হামলার অভিযোগ, টাকা-স্বর্ণালংকার লুট

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৬ অক্টোবর, ২০২৩ | ৮:৩৭ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ফাঁকা গুলি ছুড়ে ভীতি প্রদর্শন, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে একদল সন্ত্রাসী। এ সময় বাধা দিলে অন্তঃসত্ত্বা গৃহকর্ত্রীকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে।

 

রবিবার (১৫ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড পূর্ব সওদাগর ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহকর্ত্রী ইরান আক্তার বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করেন।

 

চিরিংগা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পূর্ব সওদাগরঘোনা এলাকার শামসুল আলমের ছেলে নেজাম উদ্দিন ও সিরাজুল ইসলামের নেতৃত্বে এ হামলা করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

এজাহার থেকে জানা যায়, ঘরে স্বামীর অনুপস্থিতিতে বাড়ির মালামাল লুটের উদ্দেশ্যে রাত দেড়টার দিকে ১৫ জন সন্ত্রাসী দেশীয় বন্দুক, কিরিচ ও লোহার রড নিয়ে ফাঁকা গুলি ছুড়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় বাধা দেয়ায় নারী ও ছোট ছেলে-মেয়েদের মারধর করে। একপর্যায়ে আলমারির তালা ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণ, ফ্রিজসহ বিভিন্ন মালামাল লুট করে। সন্ত্রাসীরা যাওয়ার সময় টিনের চালা, ঘেরাবেড়া দা দিয়ে কেটে ভাংচুর করে। সন্ত্রাসীদের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, অস্ত্র ও বন মামলা রয়েছে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ ঘটনায় একটি লিখিত এজাহার পেয়েছি। তদন্তপূর্বক প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট