চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী সর্বস্বান্ত মেহেদি অনুষ্ঠানের দিন

বোয়ালখালী সংবাদদাতা

১৩ অক্টোবর, ২০২৩ | ১১:০৬ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে মেহেদি অনুষ্ঠানের দিনেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়েছেন মো. রেজাউল করিম (৩৫) নামের এক প্রবাসী। তিনি উপজেলার আকুবদণ্ডী গ্রামের মো.আবু তালেবের ছেলে।

 

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলা সদরে এ ঘটনা ঘটেছে।

 

তার চাচাতো ভাই মো.তানজিম বলেন, রেজাউলের বিয়ে উপলক্ষে সকাল ১১টার দিকে নগরী থেকে বাড়িতে আসছিলাম। এ সময় কালুরঘাটের পশ্চিম পাড়ে রেজাউলকে দাঁড়িয়ে থাকতে দেখি। চোখ মুখ লাল। সে এখানে কেন এসেছে জানতে চাইলে এলোমেলো কথা বলতে থাকে। সে কেন কিভাবে কালুরঘাট এসেছে জানে না। সে খারাপ লাগছে জানালে তাকে সিএনজিচালিত অটোরিকশায় বসালে ঘুমিয়ে পড়ে। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা করানো হয়েছে।

 

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তানজিম জানান, মেহেদি অনুষ্ঠান উপলক্ষে বাজারের খরচাপাতির জন্য রেজাউল সকাল ৯টার দিকে ঘর থেকে বের হয়েছিল এবং উপজেলা সদরের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথ থেকে ১ লাখ ২০ হাজার টাকা তুলেছিল। তাকে অচেতন করে টাকা হাতিয়ে নিয়ে কালুরঘাট এলাকায় ছেড়ে দিয়েছে দুর্বৃত্তরা।

 

শুক্রবার রাতে মেহেদি এবং আগামীকাল শনিবার দুপুরে বিবাহ অনুষ্ঠান ছিল প্রবাসী রেজাউলের।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্জয় সেন জানান, সকাল সাড়ে ১২টার দিকে রেজাউল করিম নামের এক যুবককে অর্ধচেতন অবস্থায় স্বজনরা নিয়ে এসেছিলেন। কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসাপত্র দিয়েছেন।

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট