চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারের আবু ছৈয়দ হত্যাকাণ্ডে কাটা পা উদ্ধার, গ্রেপ্তার ২

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৩ অক্টোবর, ২০২৩ | ১০:২৮ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় আলোচিত ও চাঞ্চল্যকর আবু ছৈয়দ হত্যাকাণ্ডে জড়িত আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের দেয়া তথ্য মতে, কেটে নিয়ে যাওয়া পা একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

 

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার মগনামা ইউনিয়নের সিকদার পাড়া থেকে পেকুয়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যমতে বিকেল ৫টার দিকে কাটা পা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়ার মৃত রুস্তম আলীর ছেলে ছিদ্দিক আহমদ ও তার ছেলে আরকান।

 

মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন, পূর্বশত্রুতার জেরে গত ১০ অক্টোবর বিকেলে আফজলিয়া পাড়ায় একদল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে আবু ছৈয়দ নামের এক যুবককে। এ সময় দুর্বৃত্তরা তার একটি পা শরীর থেকে আলাদা করে ফেলে। যাওয়ার সময় তার কাটা পা নিয়ে যায় তারা।

 

তিনি আরো বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে ছৈয়দ মুহাম্মদ ইমন বাদি হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে।

 

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, আজ দুপুরে দুই আসামিকে মগনামা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যমতে একটি পুকুর থেকে কাটা পা উদ্ধার করেছি।

 

নিহতের স্বজনদের কাছে পা হস্তান্তর করা হয়েছে। পুলিশ এ পর্যন্ত ৮ জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অন্য আসামিদের দ্রুত সময়ে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গত ১০ অক্টোবর আবু ছৈয়দ শ্বশুরবাড়িতে গেলে পূর্বশত্রুতার জেরে একদল অস্ত্রধারী সন্ত্রাসী বাড়িতে ঢুকে গুলি করে ও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট