চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামের শান্তিনিকেতনে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা: দুই আসামি ধরা

নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর, ২০২৩ | ৪:১৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে নগরীর পাঁচলাইশ ও হাটহাজারী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- রাঙ্গুনিয়ার সৈয়দ বাড়ি এলাকার রমজান আলী ওরফে মিন্টু সওদাগরের ছেলে মো. আল আমিন ওরফে সাগর (৩০) ও একই উপজেলার মুরাদনগর পাঠানপাড়ার নবীর হোসেন ওরফে বাঁচা মিয়ার ছেলে ওবায়দুল কাদের ওরফে ওবায়দুল্লা (৩৮)।

 

এর আগে সোমবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে এ মামলার প্রধান আসামি খান মোহাম্মদ মঈন উদ্দিন ওরফে মঈনুকে গ্রেপ্তার করে র‍্যাব।

 

র‍্যাব জানায়, বালু তোলা নিয়ে বিরোধের জেরে গত ৮ অক্টোবর রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় মঞ্জুরুল ইসলামকে (৩৫) কুপিয়ে এবং গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় মোট ৪ জনের বিরুদ্ধে রাউজান থানায় হত্যা মামলা করেন ভুক্তভোগীর স্ত্রী। পরে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে হাটহাজারীর আব্বাছিয়া এলাকা থেকে আসামি আল আমিনকে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাঁচলাইশ থানা এলাকা থেকে ওবায়দুল কাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম মো. নুরুল আবছার বলেন, হত্যাকাণ্ডের পর দুই আসামি এলাকা ছেড়ে চলে যান। মঙ্গলবার রাতে দু’জনকে গ্রেপ্তার করে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট