চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কমিউনিটি সেন্টারে ছড়িয়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট

আনন্দ করতে করতে গিয়েছিল বিয়েতে, ফিরল লাশ হয়ে

সীতাকুণ্ড সংবাদদাতা

৯ অক্টোবর, ২০২৩ | ১১:৪৪ অপরাহ্ণ

বিয়ে বাড়িতে গিয়ে বাবা-মায়ের সাথে আনন্দ করতে করতে লাশ হয়ে ফিরল হুমায়রা জান্নাত নামে তিন বছর বয়সী এক কন্যাশিশু।

 

সোমবার (৯ অক্টোবর) দুপুরে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকার চৌধুরী স্কয়ার কমিউনিটি সেন্টারে। সেখানে ছড়িয়ে থাকা বৈদ্যুতিক তার কেড়ে নিয়েছে কোমলমতি শিশুটির প্রাণ। এ ঘটনায় মুহূর্তেই বিয়ে অনুষ্ঠানে শোকের ছায়া নেমে আসে।

 

মৃত জান্নাত উপজেলার বড় কুমিরা কোট পাড়া এলাকার বেলাল উদ্দিনের মেয়ে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (সোমবার) দুপুরে উপজেলার সোনাইছড়ি জোড়ামতল চৌধুরী স্কয়ার নামক কমিউনিটি সেন্টারে একটি বিয়ে অনুষ্ঠানে যোগ দেন কুমিরার বাসিন্দা বেলাল হোসেন। তিনি খাওয়া শেষে ছবি তুলতে যাবার সময় তার মেয়ে জান্নাত স্টেজের পাশে পড়ে থাকা একটি বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়। এতে সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ভাটিয়ারীর বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে সোনাইছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাহবুব আলম বলেন, কন্যাশিশুটি তার বাবা-মায়ের সাথে বিয়েতে আনন্দ করতে এসেছিল। কিন্তু একটি বৈদ্যুতিক তার তাকে মা-বাবার কাছ থেকে চিরতরে কেড়ে নিল।

 

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) কে. এম. রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। এটি অত্যন্ত হৃদয় বিদারক। কার গাফিলতি আছে কি না খতিয়ে দেখা হবে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট