চট্টগ্রাম সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে ঈদে আজম ও সালাতু সালাম মাহফিল

বিজ্ঞপ্তি

৭ অক্টোবর, ২০২৩ | ৯:২৭ অপরাহ্ণ

প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন, বোয়ালখালী উপজেলার উদ্যোগে সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) বখতিয়ার উদ্দিন সওদাগরের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন, একুশে পদক প্রাপ্ত হাফেজ আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ, বিশেষ অতিথি ছিলেন হাফেজ আল্লামা ইলিয়াস শাহ, প্রধান বক্তা ছিলেন আল্লামা মুফতি রেজাউল কাওসার। আরো উপস্থিত ছিলেন সোহেল মোহাম্মদ ইসলাম, শহীদুজ্জামান, আল্লামা শেখ নঈম উদ্দিন, শাহরিয়ার রাশেদ, সুলতান মাহমুদ, কামরুল আলম নকীব, হাফেজ শামশুল আলম, তাসলিম উদ্দিন, সেলিম, সোহেল, আরমান, জাহেদ, রায়হান প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সত্য ও মানবতার মহান রাসুলের দিশা ব্যতীত স্রষ্টার বন্ধন যেমন হয় না; তেমনি মহান রাসুলের দিশা ব্যতীত মানবিক অস্তিত্ব, মানবজীবন, জীবনের রাষ্ট্র ও জীবনের দুনিয়াও হয় না। মহান রাসুলের দিশা ব্যতীত জীবন ও জগত মিথ্যা-অবিচার-শোষণ-সন্ত্রাস-পাশবতা-দস্যুতা-স্বৈরতার শিকারে রুদ্ধ ও ধ্বংস হয়ে যায়। সকল মানুষকে নিজের জীবনের সুরক্ষা-স্বাধীনতা-মর্যাদা ও কল্যাণের স্বার্থে অবশ্যই প্রিয় রাসুল কেন্দ্রীক হতে হবে। প্রিয় রাসুলের দেয়া মানবতার রাষ্ট্র ও মুক্ত জীবনের অখণ্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত ছাড়া বিধ্বংস ও মৃত মানবতাকে বাঁচানোর কোন উপায় নেই।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট