চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে মহিলা ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

রাউজান সংবাদদাতা

৮ অক্টোবর, ২০২৩ | ১১:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামে রাউজানের বিনাজুরী ইউনিয়নে লিপি বড়ুয়া (৩৮) নামে এক মহিলা ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় মধ্যম বিনাজুরী এলাকায় তার দাহকার্য সম্পন্ন হয়। এর আগে, নগরীর ডবলমুরিং থানা এলাকার ভাড়াবাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

 

নিহত লিপি বড়ুয়া উপজেলার বিনাজুরী ইউনিয়নের সংরক্ষিত ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বার এবং মধ্যম বিনাজুরী এলাকার বাসিন্দা। সে উত্তর জেলা শ্রমিক লীগ নেতা বসুমিত্র বড়ুয়ার স্ত্রী।

 

বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, রবিবার বিকেলে অনুষ্ঠিতব্য বিনাজুরী ইউনিয়নে সরকার প্রদত্ত বিভিন্ন প্রকারের ভাতা ও উপকারভোগীদের নিয়ে আয়োজিত সমাবেশ নিয়ে গত ৪-৫ দিন ধরে এলাকায় ব্যস্ত সময় কাটাচ্ছিলেন স্বামী বসুমিত্র বড়ুয়া। লিপি বড়ুয়া ছিলেন নগরীর ডবলমুরিং থানার মোগলটুলি এলাকার মাতব্বর আলী মসজিদের পাশে ভাড়া বাসায়। গতকাল শনিবার (৭ অক্টোবর) কোন একসময় লিপি বড়ুয়া নিজ বাসায় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী আত্মহত্যার বিষয়টি স্বীকার করে পূর্বকোণকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে কি কারণে এ ঘটনা হয়েছে তা এখনো জানা যায়নি।

 

এ বিষয়ে বিনাজুরী ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী পূর্বকোণকে বলেন, লিপি বড়ুয়া আজ রবিবার বিনাজুরীর অনুষ্ঠানে আসার কথা ছিল। হঠাৎ এমন ঘটনায় আমি এবং আমার ইউনিয়ন পরিষদ সদস্যরা মর্মাহত। আমরা পরিষদের সবাইসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের প্রায় সবাই তার শেষকৃত্যানুষ্ঠানে অংশ নিয়েছি।

 

পারিবারিক সূত্রে জানা যায়, লিপি বড়ুয়া এক ছেলে ও এক মেয়ের মা।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট