চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় মুখোশধারী দুর্বৃত্তের গুলিতে যুবলীগ কর্মী খুন

রাঙ্গুনিয়া সংবাদদাতা

৮ অক্টোবর, ২০২৩ | ১০:০৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় একদল মুখোশধারী দুর্বৃত্তের গুলিতে খুন হয়েছেন আওয়ামী যুবলীগের কর্মী মনজুর হোসেন প্রকাশ টাক্কুইল্ল্যা (৩৫)।

 

রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড শান্তি নিকেতন এলাকায় এই ঘটনা ঘটে।

 

দুর্বৃত্তরা তার পায়ে দুটি গুলি করেন এবং লাঠি দিয়ে বেধড়ক পিঠিয়ে জখম করেন। গুলিবিদ্ধের প্রায় ঘণ্টাখানেক পর তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

 

নিহত মনজুর হোসেন টাক্কুইল্ল্যা উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ফোরক আহমেদ বাড়ির মৃত গুন্নু মিয়ার ছেলে। সে ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যায় রাঙ্গুনিয়া পৌর এলাকার শান্তি নিকেতন এলাকায় মনজুর ও তার বন্ধু সেকান্দর আড্ডা দিচ্ছিল। হঠাৎ মুখোশধারী একদল দুর্বৃত্ত অতর্কিত গুলি চালায় তাদের উপর। দুটি গুলিবিদ্ধ হয় মনজুরের পায়ে। এ সময় লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন দুর্বৃত্তরা। সঙ্গে থাকা সেকান্দর কোন রকমে পালিয়ে যান। ঘটনার প্রায় ঘণ্টাখানেক পর মনজুর ও সেকান্দরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করে।

 

রাঙ্গুনিয়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল্লাহ বলেন, ‘কারা কি কারণে মনজুরকে গুলি করে খুন করেছে জানি না।

 

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুচ বলেন, মনজুর যুবলীগের কর্মী। তাকে হাসপাতালে দেখতে গিয়েছি। খুনের কারণ এই মুহূর্তে বলতে পারছি না।

 

রাঙ্গুনিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, মনজুরের দুই পায়ে গুলির আঘাত রয়েছে। শরীরের বিভিন্নস্থানে ক্ষত রয়েছে। লাশের ময়নাতদন্ত হবে। ঘটনার বিষয়ে তদন্ত করে খুনের কারণ বলা যাবে।

 

পূর্বকোণ/জিগার/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট