চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

তেলের ট্যাঙ্কির ভেতরে সোয়া ৩ কোটি টাকার ইয়াবা, চট্টগ্রামে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

৪ অক্টোবর, ২০২৩ | ৪:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে তেলের ট্যাঙ্কির ভেতরে ইয়াবা পাচারের সময় ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (৪ অক্টোবর) উপজেলার কুমিরা কাজীপাড়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- টেকনাফের হাতিয়াঘোনার আজিজুর রহমানের ছেলে মো. মহিবুল্লাহ (২৪), কর্ণফুলীর আজিমপাড়া এলাকার মো. জামাল হোসেনের ছেলে মো. ইয়াসিন (১৯) ও বাঁশখালীর কোকদণ্ডী এলাকার বাঁচা মিয়ার ছেলে মো. আলম (২১)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, টেকনাফ থেকে ট্রাকে করে ইয়াবার একটি চালান ঢাকা যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম সীতাকুণ্ডে গাড়ি তল্লাশি শুরু করে। কুমিরা কাজীপাড়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি করার সময় একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেখানো মতে ট্রাকের তেলের ট্যাঙ্কির ভেতর থেকে ৫৭০টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট থেকে ১ লাখ ১৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৪২ লাখ টাকা।

 

তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে অভিনব পন্থা অবলম্বন করে ইয়াবা টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা এবং ঢাকা জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী এবং খুচরা বিক্রি করে আসছে। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট