চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আধঘণ্টার ব্যবধানে এক যুবককে ছুরিকাঘাত, অপরজনের হাত-মুখ বেঁধে সর্বস্ব লুট!

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

১ অক্টোবর, ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মাত্র আধঘণ্টার ব্যবধানে একই ওয়ার্ডের পৃথক স্থানে এক যুবককে ছুরিকাঘাত ও অপরজনকে হাত-মুখ বেঁধে সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে।

 

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১০টা থেকে পৌনে ১১টার মধ্যে উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন ও পূর্ব গর্জনতলীতে ঘটনা দুটি ঘটে। আহত দুজনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দিতে নেয়া হয়েছে।

 

ছুরিকাঘাতে আহতের পিতা নুর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমার ছেলে হাবিব উল্লাহ (২২) চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন। রাত পৌনে ১১টার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব গর্জনতলী গ্রামে কতিপয় লোক আমার ছেলেকে মারধর ও ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে হাসপাতালে এনেছি।

 

তিনি আরও বলেন, একই রাত সোয়া ১০টার দিকে আমার নিকটবর্তী বাসিন্দা ছরওয়ার উদ্দিনের ছেলে আল আমিন অনিককেও (২৪) পিটিয়ে সর্বস্ব লুট করেছে একদল দুর্বৃত্ত। তাকেও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

 

ঘটনার পরপর ‘৯৯৯’ এ ফোন করে জানিয়েছেন বলে তিনি জানান। তাকে ছেলের চিকিৎসা সেরে পুলিশ থানায় যেতে বলেছেন বলেও জানান।

 

খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, আহত দুইজন চিকিৎসাধীন আছে। তাদের পরিবার আইনের আশ্রয় নিবে বলে জানিয়েছেন।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের কাছে জানতে চাইলে বলেন, ঘটনা তাকে কেউ জানায়নি, হাসপাতালে গিয়ে আহত ও তাদের আত্মীয়দের সাথে কথা বলেছি। চিকিৎসা শেষে থানায় লিখিত এজাহার দিতে বলেছি। পুলিশের একটা টিমকে প্রকৃত ঘটনা উদঘাটনে নিয়োজিত করেছি।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট