চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাউজানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, সৌদি প্রবাসী যুবক নিহত

রাউজান সংবাদদাতা

৩০ সেপ্টেম্বর, ২০২৩ | ৬:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মুহাম্মদ শাহ আলম (৩০) নামের এক সৌদি আরব প্রবাসী নিহত হয়েছেন। নিহত প্রবাসী উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইসলামাবাদ গ্রামের মৃত সিরাজুল হকের পুত্র।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার নোয়াপাড়া ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

পরিবারের সদস্যরা জানায়, তিনি সৌদি আরব প্রবাসী। একমাস আগে দেশে আসেন বেড়াতে। বিয়ে করছেন ১ বছর আগে। শনিবার সকাল ৯টায় স্থানীয় মসজিদ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থান তাকে দাফন করা হয়। শাহ আলম তিন ভাই দুই বোনের মধ্যে সবার ছোট।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, ঘটনার সময় নিহত শাহ আলম চট্টগ্রাম নগর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত শাহ আলমকে স্থানীয়রা উদ্ধার করে কাছে পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন । পরিবারের অনুরোধে পুলিশ তার লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে।

 

নিহতের বড় ভাই মুহাম্মদ আলমগীর বলেন, তার ভাই শাহ আলম একমাস আগে দেশে আসেন। শুক্রবার তার বিবাহবার্ষিকী ছিল। কিন্তু দুর্ঘটনায় সেদিনই তাকে পরপারে যেতে হলো।

 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওই প্রবাসীর মৃত হয়। পরিবারের অনুরোধে শুক্রবার সন্ধ্যায় লাশের ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট