চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সীতাকুণ্ডে মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সীতাকুণ্ড সংবাদদাতা

৩০ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গভীররাতে উপজেলার বাঁশবাড়ীয়া ইউপির বোয়ালিয়াকুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- জোরারগঞ্জ থানার বাডিয়াখালী এলাকার বাসিন্দা হাসান মাহমুদ রুবেল (৩৪), মিরসরাই থানার মধ্যম মায়ানী এলাকার বাসিন্দা মো.জাফরুল মনির (২৪), একই থানার খাজুরিয়া এলাকার বাসিন্দা কাইয়ুম মাহমুদ (২০) ও মিঠানালা ইউপির রহমতাবাদ এলাকার বাসিন্দা তৌহিদুল আলম তারেক (২৫)।

 

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক নুর আহমদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া বোয়ালিয়াকূল এলাকায় মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য জাহিদের বাড়ির পাশে অভিযান চালানো হয়। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহিদ পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বিভিন্ন ব্র্যান্ডের পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এছাড়া চোরাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পলাতক আসামি জাহিদসহ গ্রেপ্তার ৪ জনকে আসামি করে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাইদ জানান, মামলা পরবর্তীতে সোপর্দ করা চার আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট