চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

বাহারছড়ার ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম আর নেই

বাঁশখালী সংবাদদাতা

২৫ সেপ্টেম্বর, ২০২৩ | ১:৪০ অপরাহ্ণ

চট্টগ্রাম বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম চাপাছড়ি গ্রামের বিমান বাহিনীর সাবেক সার্জেন্ট মৃত এমদাদ মিয়ার ছেলে।

 

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

চন্দনাইশ উপজেলার বরমা কলেজে অধ্যাপনার পাশাপাশি চেয়ারম্যান তাজুল ইসলাম বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পরিচালনা কমিটির দায়িত্ব পালন করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ২ ছেলে রেখে গেছেন। দীর্ঘদিন থেকে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত মাসে ভারতে বিশেষজ্ঞ চিকিৎসা গ্রহণ করে গত সপ্তাহে দেশে ফিরে পুনরায় কর্মব্যস্ত হয়ে পড়েন।

 

সোমবার সকালে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজ বিকেল ৫টায় পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

 

তার মৃত্যুতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, চেয়ারম্যান আ.ন.ম শাহাদাৎ আলম, চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরী, চেয়ারম্যান কফিল উদ্দিন চৌধুরী, মেয়র এডভোকেট এস.এম. তোফাইল বিন হোছাইন, চেয়ারম্যান কে.এম. সালাউদ্দিন কামাল, চেয়ারম্যান ইবনে আমিন, বাঁশখালী কালীপুর নীম কালী বাড়ী পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অসিত সেন, সাধারণ সম্পাদক তাপস কুমার নন্দী, উপজেলা যুবলীগ নেতা হামিদ উল্লাহ, উত্তম কারণ, ওলামা লীগের সভাপতি মাওলানা আকতার হোসেন।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট