চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ড উন্নয়ন মেলার সমাপনীতে এমপি দিদার

‘দেশকে এগিয়ে নিতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে’

সীতাকুণ্ড সংবাদদাতা

১৯ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:৩০ অপরাহ্ণ

‘বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে গেছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো থেকে শুরু করে সবক্ষেত্রেই দেশ এখন মডেল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে আরো এগিয়ে নিতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি আলহাজ দিদারুল আলম একথা বলেন।

 

তিনি বলেন, শেখ হাসিনা এ দেশের মানুষকে নতুন নতুন আলোর দিশা দেখান। সর্বশেষ তিনি এ দেশের মানুষের জন্য সর্বজনীন পেনশন স্কিম চালু করেছেন। এখন সব শ্রেণি পেশার মানুষ তার বৃদ্ধ বয়সের ভরণপোষণ নিয়ে আর চিন্তা করতে হবে না। এভাবেই দেশের মানুষের জন্য তিনি কত কী যে করছেন তা বলে শেষ করা যাবে না।

 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদেরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ বদিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দিন ছাবেরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, রেহান উদ্দিন, শওকত আলী জাহাঙ্গীর, রেজাউল করিম বাহার, মুনীর আহমেদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. তাহমিনা আরজু, শিক্ষা কর্মকর্তা মো. নুরুচ্ছোফা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম সরকার, কৃষি কর্মকর্তা মো. হাবীবুল্লাহ প্রমুখ।

 

এতে পেনশন স্কিমের উপর ধারণা বক্তব্য রাখেন হিসাবরক্ষণ কর্মকর্তা বাবলু দাশ। অনুষ্ঠান শেষে বিভিন্ন স্টল ও মেলার বিভিন্ন প্রদর্শনীতে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। সীতাকুণ্ড প্রেস ক্লাব প্রদর্শনীতে তৃতীয় স্থান অর্জন করায় প্রধান অতিথি সংগঠনের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর হাতে পুরস্কার তুলে দেন

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট