চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে জাহাজ থেকে পড়ে নিরাপত্তা প্রহরী নিহত

সীতাকুণ্ড সংবাদদাতা

১৯ সেপ্টেম্বর, ২০২৩ | ৪:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে জাহাজ থেকে পড়ে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছেন। তার নাম মো. নিজাম উদ্দিন (৩৩)। তিনি মিরসরাই উপজেলার বড়তাকিয়া পূর্ব খৈয়াছড়ার মৃত আবদুর রশিদের ছেলে।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফৌজদারহাট সাগর উপকূলে অবস্থিত এনবি স্টিল শিপব্রেকিং ইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মিরসরাইয়ের বাসিন্দা নিজাম উদ্দিন সীতাকুণ্ডের ফৌজদারহাট সাগর উপকূলে অবস্থিত এনবি স্টিল শিপব্রেকিং ইয়ার্ডে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন। তিনি প্রতিদিনের মতো সোমবার রাতে নৈশকালীন ডিউটি শেষে মঙ্গলবার সকাল ৬টার দিকে ফিরে যাবার সময় হঠাৎ জাহাজ থেকে পা পিছলে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এনবি স্টিল শিপব্রেকিং ইয়ার্ডের ম্যানেজার মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমাদের নিরাপত্তা প্রহরী নিজাম ডিউটি শেষে বাসায় যাবার প্রস্তুতি নিয়ে জাহাজ থেকে নামার সময় অসতর্কতাবশত পড়ে গুরুতর আহত হন। আমরা দ্রুত তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমরা প্রশাসনসহ সংশ্লিষ্টদের ঘটনা অবগত করেছি। আমরা নিহতের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ প্রদানসহ সহযোগিতা করব।

 

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট