চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

প্রতিপক্ষের হামলা থেকে মাকে বাঁচাতে গিয়ে ছেলে গুরুতর জখম

সীতাকুণ্ড সংবাদদাতা

১৮ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রতিপক্ষের হামলা থেকে মাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন এক ছেলে। শরীরের নানাস্থানে রক্তাক্ত জখম নিয়ে বর্তমানে সে হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় ভুক্তভোগী মা বাদী হয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করেছেন।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) পুলিশ ঘটনাস্থলে অভিযান চালালেও আসামিদের পাওয়া যায়নি।

 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ বাঁশবাড়িয়া হাজী পাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী গোলস্তা বেগমের (৬০) সাথে সম্পত্তির বিরোধ চলছিল একই এলাকার আতিক উল্লাহর ছেলে নুরনবী গংদের। এ নিয়ে প্রায়ই তাদের বাকবিতণ্ডা-ঝগড়া হত। এরই ধারাবাহিকতায় গত শনিবার পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে গোলস্তা বেগমের উপর হামলা চালায় নুর নবী, আলেয়া বেগম, জোহরা বেগম, আলী আকবর, ফাতেমা খাতুন, সিরাজুল ইসলামসহ ৩-৪ জন। তারা সবাই মিলে গোলস্তা বেগমকে কিল-ঘুষি মারতে মারতে চুলের মুঠি টেনে মাটিতে ফেলে হেঁচড়ে নিয়ে যাচ্ছিলেন। এ সময় আত্মরক্ষার্থে তিনি চিৎকার শুরু করলে মাকে মারতে দেখে দৌড়ে ছুটে আসেন ছেলে মো. সুমন (৩৫)। ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তার হাত-আঙ্গুলসহ শরীরের বিভিন্নস্থান রক্তাক্ত জখমপ্রাপ্ত হয়ে সুমন গুরুতর আহত হয়। এ সময় মা ও ছেলে দু’জনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

পরে রক্তাক্ত সুমনকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। এ বিষয়ে রবিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন গোলস্তা বেগম।

 

এদিকে এ ঘটনায় হতাশ হয়ে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন হতভাগ্য মা। কাঁদতে কাঁদতে তিনি বলেন, আমি দরিদ্র অসহায় হওয়ায় আমার উপর এমন অত্যাচার করে উল্টো আমাদেরকে ফাঁসানোর জন্য মিথ্যা নাটক সাজাচ্ছে তারা। অথচ ছেলের শরীরের অবস্থা ভালো না। তার চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে দোষীদের উপযুক্ত শাস্তি কামনা করেন।

 

মামলার তদন্তকারী অফিসার সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ সরকার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামিদের পাওয়া যায়নি। দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট