চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাজস্থলীতে কৃষকের লাশ উদ্ধার

রাজস্থলী সংবাদদাতা

১৮ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:৩৪ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলী থেকে মংশৈইথোয়াই মারমা (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বাঙালহালিয়া নাইক্যংছড়া এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত ক্যসিংহ্লা মারমার ছেলে।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তিন নম্বর বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যংছড়া আগাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কৃষকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

 

নিহতের পরিবার পুলিশকে জানায়, রাতে কে বা কারা আমার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সকালে বাড়ির অদূরে আমার স্বামীর লাশ পড়ে আছে খবর পেয়ে ছুটে যাই। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানিয়েছি। কিন্তু কীভাবে তিনি নিহত হলেন তা বুঝতে পারছি না।

 

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আজম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আদোমং মারমার কাছ থেকে খবর পেয়ে নাইক্যংছড়া স্কুলের মাঠ সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে চন্দ্রঘোনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা বলেন, সকালে নিহতের পরিবার আমাকে ফোন করে বলেন তার স্বামীকে কে বা কারা মেরে ফেলছে। আমি চন্দ্রঘোনা থানার ওসিকে বিষয়টি অবগত করেছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানা নিয়ে গেছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট