চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ৩ দিনব্যাপী স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন

টেকনাফ সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৪৬ অপরাহ্ণ

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’- স্লোগানকে সামনে রেখে এই প্রথম সারাদেশের ন্যায় কক্সবাজারের টেকনাফে ৩ দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

 

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দিবস উপলক্ষে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি টেকনাফের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরীর সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি। অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রকৌশলী মো. আরিফ হোসেন।

 

এ সময় বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন। এছাড়া উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার নুরুল আবসারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিসহ মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

 

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন চত্বরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। মেলায় সরকারি দপ্তর ও ইউনিয়ন পরিষদ নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট