চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

‘আমি আর পারছি না এ সমাজের সাথে তাল মেলাতে’ লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

কক্সবাজার সংবাদদাতা

১৬ সেপ্টেম্বর, ২০২৩ | ১১:২৪ অপরাহ্ণ

‘আমি আর পারছি না এ সমাজের সাথে তাল মেলাতে, আমি ব্যর্থ সৈনিক, আমার মৃত্যুর জন্যে কেউ দায়ী নয়’। চিরকুটে এমন কথা লিখে আত্মহত্যা করেছে এক রাখাইন তরুণ। তার নাম ক্য ছে ওয়ান রাখাইন (২৩)। সে কক্সবাজার সিটি কলেজের এমএ এর শিক্ষার্থী। তার বাড়ি চকরিয়া উপজেলার কাহারিয়া ঘোনা রাখাইন পাড়ায়।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টার পরে কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথা এলাকার রিহাব প্লাজা বিল্ডিংয়ের ৪র্থ তলায় ফ্যানে ঝুলানো তার মরদেহ পাওয়া যায়। তার সাথে থাকা এক সহপাঠী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এই বাসায় তারা ৫ জন ভাড়া থাকত। কিন্তু আত্মহত্যার সময় একজন ছাড়া বাকি সবাই বাইরে ছিল।

 

ঠিক কখন আত্মহত্যা করেছে এমন তথ্য দিতে পারছে না বাসায় থাকা সহপাঠী। সেই সহপাঠী জানায়, তার কক্ষে ঢুকার পর এই চিরকুটটি পাওয়া যায়। যেখানে তার মানসিক ডিপ্রেশনের কথা উল্লেখ করে লিখেছে, আমি ডিপ্রেশনের কারণগুলো কাউকে বলতে পারছি না।

 

চিরকুটে সবশেষে লিখেছে, তার পরিবার যেন কাউকে এ ঘটনায় দায়ী না করে।

 

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম পূর্বকোণকে বলেন, খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। একই সাথে মরদেহ উদ্ধার করা হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা এখনো নিশ্চিত নই। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে উদ্ধার করা চিরকুটসহ সহপাঠিদের সাথে কথা বলে ঘটনার কারণ জানান চেষ্টা চলছে।

 

পূর্বকোণ/আরাফাত/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট